ঢাকামঙ্গলবার , ২৩ আগস্ট ২০২২
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ

২১ শে আগষ্টের হামলা আওয়ামীলীগের মাষ্টার প্ল্যান ছিলো ??

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ২৩, ২০২২ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

প্রশ্ন হচ্ছে….
২১ শে আগষ্ট ২০০৪ ক্ষমতায় ছিলো কারা?
২১ শে আগষ্ট ২০০৪ শেখ হাসিনার জনসভায় হামলার পরে আহতদের চিকিৎসা যাতে না হয়, তার জন্য ঢাকা শহরের হাসপাতাল গুলোতে ডাক্তার নার্সের কৃত্রিম ক্রাইসিস তৈরি করেছিলো কারা?
হাসপাতাল গুলোতে গ্রেনেড হামলায় আহতদের চিকিৎসা যেন না হয়, তার আনঅফিসিয়াল ব্যবস্থা নিশ্চিত করেছিলো কারা?
পরের দিন গ্রেনেড হামলায় নিহতদের লাশ আত্মীয় স্বজনদের কাছে হস্তান্তর না করার ব্যবস্থা করেছিলো কারা?
২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের পরে পক্ষে মামলা করতে গেলে আওয়ামীলীগের তৎকালীন সাধারন সম্পাদক আঃ জলিল কে রমনা মতিঝিল থানার চক্করে ঘুরিয়ে ফিরিয়ে দেওয়া হয়েছিলো কাদের প্ল্যানে?
একই দিন গ্রেনেড হামলায় নিহতদের লাশ রাষ্ট প্রশাসনের কাছ থেকে না পেয়ে বাইতুল মোকারমের সামনে গায়েবানা জানাজার আয়োজন করলে সরকারের পুলিশ প্রশাসন বাধা দিয়েছিলো কাদের প্ল্যানে?
২১শে আগষ্ট গ্রেনেড হামলার পরে ২৪ ঘন্টার মধ্যে ঘঠনাস্থলের আলামত সংরক্ষন না করে নষ্ট করা হয়েছিলো কাদের প্ল্যানে?
২১ শে আগষ্ট গ্রেনেড হামলার পরে গুরতর আহত শেখ হাসিনা ও নিহত আওয়ামীলীগের নেতা কর্মীদের দেখতে সরকার বিএনপি না গিয়ে বরং আহত নিহতদের পরিবার পরিজন কে গ্রেপ্তার করতে পুলিশ পাঠানো হয়েছিলো কাদের প্ল্যানে?
২১ শে আগষ্ট গ্রেনেড হামলার পরে মার্কিন যুক্তরাষ্টের গোয়েন্দা সংস্থা এফবি আই এর সাহায্য প্রত্যাখান করা হয়েছিলো কাদের প্ল্যানে?
আওয়ামীলীগ বলেছিলো বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার বিচার নিশ্চিত করতে, ঐসময়ের বিএনপি জামাতের জোট সরকার জজ মিয়া নামক ইনোসেন্ট পাবলিক কে গ্রেপ্তার করে ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার বিষয়ে তথ্য বিভ্রান্তি সৃষ্টি করেছিলো কাদের প্ল্যানে?
এমন আরো অনেক অপ্রচারিত মাষ্টার প্ল্যানের উত্তর দিয়ে ঐ সময়ের ক্ষমতাসীন দলের নেতা জনাব রিজভী আমাদের বাধিত করবেন যেন আমরাও বিশ্বাস করতে পারি ২১ শে আগষ্ট হামলা আওয়ামীলীগের প্ল্যান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।